October 23, 2024, 2:32 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শাজাহানপুরে মণ্ডপে মণ্ডপে পূজার প্রস্তুতি পরিদর্শনে ইউএনও।

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম ও থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াদুদ আলম ওয়াদুদ।

সোমবার (৭ অক্টোবর) বিকালে গন্ডগ্রাম রামকৃষ্ণ আশ্রম মন্দির, আদিকালীবাড়ি মন্দির, চকজোড়া সর্বজনীন দুর্গা মন্দির, আশেকপুর পূজা মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে ইউএনও মুহসিয়া তাবাসসুম জানান,পূজা মন্ডপের নেতৃস্থানীয় ব্যক্তিত্বদের সঙ্গে সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়েছে। এছাড়া স্বেচ্ছাসেবীদের তালিকা, সিসি ক্যামেরা ও জরুরী সেবার মোবাইল নাম্বারসমূহ মন্দিরের সার্বক্ষণিক আলোকসজ্জা করার পরামর্শ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভূইয়া, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক চন্দ্র সহ সংশ্লিষ্ট পূজা মন্ডপ কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com